কক্সবাজার সমুদ্র সৈকত দর্শন শেষে
ফিরলাম সোনার গাঁ হোটেলে।
তখন ঠিক রাত সোয়া বারোটা প্রায়।
সুমি দু'দিন ধরে আমার সঙ্গেই রয়েছে।
রাতের খাবার শেষ করে সুমি শোবার ঘরে যেতেই
আমি পেছন পেছন গেলাম এবং তার মিষ্টি গালে
একটা দুষ্টু কিস্ একে দিলাম।
সে প্রথমে লজ্জা পেয়েছিল তারপর একটু মুচকি হাসিদিয়ে বলল বড্ড দুষ্টু তুমি বুঝলে।
প্রহর শেষে আমরা আবার বেরুলাম
সিলেটের শাহজালালের মাজার দর্শনের উদ্দেশ্যে,
তাকে সাথে নিয়ে গাড়িতে গিয়ে পাশাপাশি বসলাম।
পথিমধ্যে একটা রোমান্টিক গল্পের সৃষ্টি করলাম,
গল্পের ভিতর কিছু কিছু জায়গায়
কিস্ দেয়ার কথা আছে।
সেই জায়গায় আসতেই আবার
তাকে একটা কিস্ দিলাম।
লোকের ভিড়ে আমার উপর রেগে গিয়ে বলল,
অ্যাই... (আবার সেই কিস্)।


***********************************
এই কবিতার নাম, চরিত্র, স্থান অথবা ঘটনাবলির সাথে বাস্তবের সাথে কোন সম্পর্ক নেই।