নয়নে নয়ন রেখে আমি ভাবছি
শত শত স্মৃতি আমার মনের আয়নায়
বার বার ভেসে উঠছে।
ব্যথা আর বেদনা শুধু অনুভব করছি
তুমি আমার মমতা হত্যা করে দিলে,
তোমার নজর কি স্বার্থের দিকে,
না কি হৃষিত অলি পান করে তুমি
মনে মনে শান্তির ঠাঁই পেয়েছো।
তুমি সত্যিই উগ্র...
ফুটফুটে আদুরে প্রেম
এক নিমিশেই ভাসিয়ে দিলে
অতল দরিয়ায়।
ভালবাসার সবুজ বাগানটারে তুমি
প্রখর রোদ্র দ্বারা শুকিয়ে দিলে।
রুপালি তারা স্বচ্ছ পৃথিবীতে
তোমার মত লাজহীন মানবী
বেঁচে থাকলে চাঁদটাও তার নিজ উজ্জলতা
হারিয়ে ফেলবে।


********************************
আবু সাহেদ সরকার
সাধারণ সম্পাদক,
পল্লীকথা সাহিত্য পরিষদ
সাঘাটা, গাইবান্ধা।
********************************
আমার অন্যান্য গল্প, উপন্যাস দেখতে http://www.risingbd.com গিয়ে পাঠকের লেখায় দেখুন ধন্যবাদ।