ভালবাসা করে সবে বিয়ের পিড়িতে বসেছি
শরীরটা ভিষন জ্বর জ্বর লাগছে
থেকে থেকে গা কাপুনি দিয়ে জ্বরে পুড়ে যায়,
দুর্বল কন্ঠে ডাক দিলাম, সুমি...
আড়াল থেকে ক্ষিপ্ত কন্ঠে চেঁচিয়ে উঠলো, অ্যা...
বিয়ের আগেই ভাল ছিল প্রেম কাহিনী
বিয়ের পরে যেন সব পাল্টে গেল,
আমার ভাল বাসায় কোন খাঁদ ছিল না
তবে অসুস্থ্য হওয়ার পর সব
দিন দিন পাল্টে গেল সুমি।
প্রচন্ড আঘাত পেলাম হৃদয়ের কোটরে,
এই ভালবাসার প্রবল আঘাত
আমি দিন দিন সহ্য করেই চললাম।
নিজেকে নিজেই ধিক্কার দিতে থাকলাম,
অমন ভালবাসার রুপ যেন কারও না নেয়।
------------------------------------(সংক্ষেপিত)