দৃশ্য অনেক পাল্টেছে বেশ
ইতিহাসটাও ভিন্ন,
চলচ্চিত্রে টপ যে হবে
তার জীবনটা হবে ধন্য।


স্বদেশের নায়িকা হয়ে
চায় ঐশ্বরিয়া হতে,
স্বাচ্ছন্দ জীবন কাটবে তাদের
টপ হিরোদের সাথে।


ক্যারিয়ারের চিন্তা সব সময়ই
আচরণটা তাই ভিন্ন,
একটা চাঞ্জের আশায় তারা
হিরো, পরিচালকদের হয়েছে পন্য।
................................................(সংক্ষেপিত)


***************************
আবু সাহেদ সরকার
সাধারণ সম্পাদক
পল্লীকথা সাহিত্য পরিষদ
সাঘাটা, গাইবান্ধা।