এসেছি গতকাল রাত্রে , বাংলার কবিতায়
     খুলেছি অ্যাকাউন্ট , লিখব কবিতা
        একটু অপেক্ষা করো তায় ।


লিখতে লিখতে হাঁপিয়ে গিয়েছি , একটু জল চাই
     জল খেয়ে এসে দেখি , কারেন্টটা নাই
সব লেখা বৃথা গেলো , কিজে করি ভাই
    বসে বসে আমি তাই কপাল চাপরাই

     গরমে ভিতরে আমি বলি তাই
এখন আর কবিতা লিখে , আমার কাজ নাই ।