( বন্ধু রা আশাকরি সবাই ভালো আছো............অনেকদিন তোমাদের
মাঝে থাকতে পারিনি ,খুব মিস করেছি তোমাদের ,***শুভ দীপাবলির প্রীতি ও শুভেচ্ছা রইলো***
কাল বাড়ি ফিরতে ফিরতে ক' লাইন ট্রেনে লিখেছি হিন্দিতে
ভালো লাগলে বলো আর ভুল হলে শুধরে দিয়ো...)



না জানে কিতনি হুর ঘুলকে তুঝকো বানায়া হে
চাঁদ মু ছুপালেতি হে জিস রাহেসে তু গুজরতি হে


কে মুদ্দত হুয়ি ফির ইয়ে দিল-পে চাহতকি ল জাগা
উজড়ি হুয়ি বিরান ভি খিলখিলাতে লাগনে লাগা


ঘুংঘট উড়াকে ঘনে জুলফো কে সাথ  যব তু মুসকুরাতি হে
আসমানপে টুটতা হুয়া তারা ভি হ্যায়রান হোকে রুক যাতে হে ।


বাস্ ইতনা-সা খোয়াইশ, কভি তু গুজারে মেরে সাথ কই লমহা
ভুল জাঁঊ মেরা কল   -যো মুঝপে গুজরি কয়ামত কি তারহা ।


হুর=জান্নাতের পরী, মুদ্দত=অনেকদিন  ,বিরান=শূন্য/খালি
লমহা= মুহুর্ত ,  কয়ামত= অঢেল যন্ত্রনা,  ল = স্রোত