এই তবে কথা হোক, ভালোবাসা আছে পাশাপাশি
এই তবে কথা হোক, বিচ্ছেদে ভালোবাসার হয়না ইতি ।


এই তবে কথা হোক, কোথায় সে সপ্নের বাড়ি
এই তবে কথা হোক, রাত পালালেই সপ্নেরা দেয় পাড়ি ।


এই তবে কথা হোক, কোথায় গিয়ে মিশেছে সে নদী কে জানে ?
এই তবে কথা হোক, নদীর মোহনায় ভাঁসছে কত আজনা লোক ।


এই তবে কথা হোক, নারীর দেহ কি শুধুই মূল্যবান ?
এই তবে কথা হোক, দেহ মানেই দর কষাকষি ছুটছে হাজার মানুষের ঘাম ।


এই তবে কথা হোক, ভালোবাসা ভালো যদি হয়
এই তবে কথা হোক, ভালোবেসে তবে কোথা গিয়ে শান্তি পায় ?