আমার ঘুম নিয়েছ কেড়ে তুমি
তোমায় ভালবেসে কি
ভুল করেছি আমি?
কি যে এক নেশা
চেপে ধরেছে আমায়
তোমার কথা না ভাবলে
ঘুম জানি কোথা পালায়।
তোমায় নিয়ে সারা রাত জেগে থাকা
কল্পনার জালে কেমন আবদ্ধ থাকা
কলম ধরে আঁকি তোমার ছবি
তবে শেষে পাই ঘুমের রাত্রি
এযে মিথ্যা নয় শত ভাগ সত্যি।।।