তোমার ভালবাসার আগুনে
আমি নিজেকে  জ্বালিয়ে পুড়িয়ে ছাই করেছি।
তুমি জ্বালিয়েছ
আর আমি জ্বলেছি~~
যাতে সে আগুনের আঁচ আর কেউ  
টেড় না পায়, এমন কি তুমিও না...
আমি নিজেই জ্বলে
নিজেকে শেষ করেছি।
আকাশে যে কালো ধোঁয়া কুন্ডলী পাকিয়ে উঠেছে!
সেটাই এখন আমি,
তোমাকে সুখী করতে
নিজের আত্মাহুতি!
এই তার প্রমাণ!!
কিরূপে তুমি আমাকে ব্যবহার করেছ,
সেটা অনুভব কখনো
কর নি তুমি।
আজ দেখ তুমি  কত অসহায়,
মনে পড়েছি আমি!
আমাকে ফিরে পাওয়ার চেষ্টা
এখন করছো তুমি।
আমি যে ফুরিয়ে এসেছি গো!
আমার জন্য এখন শুধু অপেক্ষায়
তোমার এক সমুদ্র অশ্রু ~~~
ভাব তো!কত নির্মমভাবে আমাকে তুমি কুপিয়েছো!
কত নিষ্ঠুর ভাবে
কেটেছো আমার অঙ্গ!
তোমার যাত্রা পথ
সরল করার জন্য,
আহার রন্ধনের জন্য!
কত বিষ্ফোরন ঘটিয়েছ আমার বুকে,
নিজ অভিষ্ট পূরনের লক্ষ্যে!
আমি চুপ করে সয়েছি সব কিছুই!
এখন তুমি অসহায় শিশু!
কিন্তু সব অন্যায়ের ফল
তোমায় করতেই হবে ভোগ,
তোমার জন্য অপেক্ষায় আজ
এক সাগর অশ্রু-শোক!!!!