আর কত বোঝাব তোমায়,আর কত বোঝাব?
আর কত রূপ দেখাব তোমায়,আর কত দেখাব?
হৃদয় তো আগেই দিয়েছি
হৃৎপিন্ডও চিরে দেখাব?
আর কত বোঝাব তোমায়,আর কত বোঝাব?


আমার বুকে হাত রেখো না
ফোস্কা পড়ে যাবে,
আমার চোখে চোখ রেখো না
অতলে তলিয়ে যাবে,
বল না আমায় করতে আদর,
এ দাঁত বড় বিষাক্ত,
কোনক্রমে পড়লে কামড়
হয়ে যেতে পারো আমারই মতো!
আর কত বোঝাব তোমায়,আর কত বোঝাব?