সকাল বেলা উঠে বলি
প্রার্থনাতে আমার
বড় হয়ে আমি যেন
হই ব্যারিস্টার  
বড় হয়ে দেশের তরে
দিতে চাই নিজেকে সপে  
বিধি যেন মানুষ আমায়
করে সেই রূপে  


হে রহিম রহমান
তোমার দয়া অফুরান
আমায় দয়া কর দান


অসমাপ্ত...