প্রেম-সায়রে তিনখানি টোপ ফেলেছিল মায়া
যদিও তার একটা কপাল,একটাই তার কায়া
একটাতে তার মন ভরে না,খেলানোতেই সুখ
ছটফটানি দেখলে মাছের উঠতো ভরে বুক
খেলিয়ে খেলিয়ে তুলতে ফাঁদে পেত ভারি মজা
মশলাদার চারের টোপে মাছ ধরা খুব সোজা।


বিশু জিতু বুবাই নামের তিনটি উঠতি ছেলে
একই সাথে ছুটে এসে টোপগুলো তার গেলে
ভারি মজা মায়ার তখন, মন যখন চায় যাকে
সকাল বিকেল সন্ধ্যে রাতে ইচ্ছে মতন ডাকে।


এমনি করে কাটছিল বেশ, কি হলো যে শেষে
প্রেম-ডোবাতে ডুবলো প্রেম,লাশ উঠলো ভেসে
বিশু দিল মেট্রোয় ঝাঁপ,জিতু গলায় দড়ি,বুবাই খেলো বিষ
.................. মায়ার পাতে রইলো এখন শুধুই নিরামিষ।