দাদার খুশিতে আমরা খুশি
                       দাদার খুশিতে নাচি
                   দাদার আশির্বাদ নিয়ে আমরা
                       বাংলার মসনদে আছি।


                    বাবায় ছিলো দাদার নাতি
                        নাতির মেয়ে আমি
                    তাইতো দেখ সদা সর্বদা
                          দাদারই পা চুমি।


                    গণতন্ত্রের মানসকন্যা আমি
                          লক্বব দিলো দলে
                  তাইতো,ক্ষমতাটা ধরে রাখলাম
                           নানান ছলেবলে।


                  বাবায় করলো বাকশাল বাংলায়
                            আমি ডিজিটাল
                      ডিজিটালের মারিফতিতে
                        ফেইল মারে বাকশাল।