আমি শাওন হলে হবে তুমি
শ্রাবণেরি ঢল
তুমি শোনছ কি না জানি…
আমি আকাশ আজও তুমি আমার আকাশ নীলাঁচল!
অগো বিরহিনী…
তুমি ফিরে আস শ্রাবণ ঢলে
আবার তোমার সুখের নীলে,,
বাঁধব রাখি ভালবাসায়, মেঘের আকাশ চুমি…
অগো অভিমানী!!