এমন কেন ভালবাসা??
এক পলকের ভাল লাগায়
এত কেন প্রেমের নেশা?!
হঠাৎ পাওয়া এমন সুখে,
একি কাঁপন তুলে বুকে?!
কল্পনারি আল্পনাতে
নতুন স্বপ্ন ছবি এঁকে,
জীবন সুখের মিলে দিশা!
এমন কেন ভালবাসা?!!


প্রথম প্রথম অবুঝ মনে,
সে রাজা কিংবা রানীর সঙে,
স্বপ্নে তাদের এক পৃথিবী,
সকল বাঁধার পাহাড় ডিঙে,
একে অন্যের কাছে আসা।
এমন কেন ভালবাসা!?


স্বপ্ন যাদের সত্যি শেষে,
রাত জেগে যায় প্রিয়োর পাশে,
মধুর ক্ষন মধুর হয়,
সাথে তাদের জ্যোৎছনা হাসে।
মিঠে সকল মনের আশা।
এমন মধুর ভালবাসা!!


আর যে পেলনা স্বপ্ন সাথী,
তার ভালবাসার আলোর বাতি,
নিভু নিভু কালো রাতে,
মেঘে ডাকা দু পৃথিবী।
তার একি সবি কান্না হাসা!!
এমন কেন ভালবাসা?!
কেন এমন ভালবাসা?!?