এমন করে ভাবনা বিভোর
আর কত কাল রব?
জীবন তীরে দু'চোখ ভরে
স্বপ্ন ভাঙ্গন স'ব !


নীল-আকাশ আর ও নীল-জলে,
স্বপ্ন-সবুজ তীলে-তীলে,


মিশে যেতে দেখব কত ?
শোনে, ভাঙ্গন কলোরব !
আর কত কাল বইব একা,
স্বপ্ন স্মৃতির শব !?


[facebook post- 12/01/13]