জীবন উপভোগে ছুটে চলা…
আবার থমকে দাঁড়ায়ে কিছুক্ষন…
স্বপ্ন না'য়ের পাল নামিয়ে বিবেক,
বাস্তবে সুখ খুঁজে, প্রাকৃতিক মন…


সুন্দরে-সুন্দরে স্বপ্নে বিভোর,
কল্পনা আঁকা ছেড়ে বাহাদুর মন…
এ বাস্তবতাই স্বপ্নকে পিছু রেখে,
সুখ খুঁজিছে সে এবার প্রথম…


এ স্বপ্নকে হার মানা কোন এক ক্ষন…
এইতো জীবন.!!


[facebook post:- 08/01/13]