স্বপ্ন সবি স্বপ্নই আছে,
সোনার খামে মোড়া ।
স্মৃতির পাতাই সোনালী ক্ষন,
হাজার রংঙে গড়া ।


হৃদয়ে সাজে ভালবাসা,
স্মৃতি-স্বপ্ন জাগায় আশা,
স্মৃতি গুলো আসবে ফিরে
বেয়ে, স্বপ্ন আলোক ধারা ।
স্বপ্ন ছলে চাওয়া আমার,
স্মৃতির পথে ফেরা ।


[facebook post:- 06/01/13]