আমার স্বপ্ন দেখার শুরু ছিল
নিঃস্ব'র মহা শূণ্য হতে!
পায়ে হেঁটেই এসেছিলাম
সফল জীবন জয়ের পথে!!
আজকে এ কোন আমার আমি?
স্বপ্ন নিয়েই যাচ্ছি থামি!!
আবার আমার সব আশা শেষ
শূন্য হতেও দূরে,
স্বপ্ন আমার গুম হয়ে আজ
আঁধার পথে ফিরে!!


আমার রুদ্ধ জয়ো রথ!!
তবুও আমার-আমির খোঁজে
পায়েই আছে পথ!!


জানি জীবন চলার পথে,
স্বপ্ন হারায় স্বপ্ন শুরু
আবার শূণ্য হতে!


[facebook post:-21/06/13]