ভালবাসি, কত ভালবাসি তোকে ছিলনা জানা!
আবেগি মনে চেয়েছি ক্ষনে, এই চাওয়া এই হবে!
ছিল অজানা! ভালবাসি-
এতো ভালবাসি তোকে ছিলনা জানা!


আজ কেন কেঁদে মরি, তোকে ভুলে যেতে?
হারিয়ে যাবি ভয়ে, হাত ছেড়ে দিতে-
যে হাত তোকে কভু, একা ছাড়ে না!
সেই হাত ছেড়ে কেন, করিস কান্না??


একা পথ চলবি? এই চাওয়া তোর?
তোকে চির সাথে পেতে, এ ছলনা মোর!
সেই অপরাধে দিলি এ পরোয়ানা!?
তোই একা আমি একা, কেউ কারো না!


ব্যথা পেলি? দিয়েছিলাম সব জেনে শোনে!
তোর, লুকনো মন কে আমি পড়ি ক্ষনে-ক্ষনে!
আমি তোকে ছেড়ে চলি, ঐ মন চাইনা!
এতো ভালবেসেছিলি, ছিলনা জানা!


আজ আবার ডাকি প্রিয়ো, আয় ফিরে আয়।
তোই ছাড়া এ একেলা'র আর কেউ নাই!
তোই ছাড়া স্বপ্ন-সুখ সাজেনা!!
কত করে চাই তোকে, আজো অজানা!!


আমি তোকে ভুলে যাব? কি করে বলিস!?
আমায় একলা ছেড়ে তোই, কি করে চলিস?
ব্যথা দিব বলে কি, সাথে নিবি না?
এ ভালবাসা তো নই ছলনা!


যত ব্যথা দিবি তোই, মাথা পেতে নিব।
দূরে ঠেলে দিবি দে, তোর পা'য়েই পুঁজো দেব।
ভুল করেছি তো আমি, সাজা- আমার পাওনা!
যে সাজা দিবি দে, ছেড়ে যাস না!


ভালবাসি, কত ভালবাসি তোকে ছিল অজানা!
এতো ভালবেসেছিলি, ছিলনা জানা!