অর্ধদিবস-রজনী কাটিছে
ঘুম-ঘুম-ঘুম স্বপ্নে জেগে।
চোখের চাহনী, ভুলের কামিনী
ফুলের মত, ফুটে আবেগে!
আঁধারে সাজে- পলকে আলেয়া-
ঝলকে প্বরীর- স্বপ্নে জেগে!
গড়েছি স্বপ্ন, পড়েছি ফাঁদে,
এমন রূপসী প্রথম দেখে!


অগো রূপসী- প্রেম পিয়াসী-
এ-মন তোমায় চাইছে কাছে,
ভালবাসা সুখে- প্রেম উপভোগে
ডাকিছে হৃদয়- হৃদয় মাঝে।


বিরহী সূরে মনের কাব্য
খোলা বাতায়নে- প্রেম আবেগে।
ডাকিছে তোমায়, খুঁজিছি তোমায়,
চেয়েছি ঘুম স্বপ্নে জেগে!!


কোথা হলে হারা? আমি দিশে হারা!
হারিয়ে তোমায় স্বপ্ন হতে…
বাড়িয়ে হাত, সুখের প্রভাত,
ভালবাসা স্বাদ বিলুপ ও পাথে!!


[facebook post:- 10/04/13]