দুষ্টু তোর মিষ্টি হাসি
হৃদয় কেড়ে নেয়!
চঞ্চল ছল, চোখের কাজল,
মন রাঙিয়ে দেয়!
তোর দুষ্টু কথার মিষ্টি ভাষা,
ঝগড়া-ঝাটির ছল-তামাশা,
আওলা-ঝাওলা অবুঝ খেলা,
মন করেছে জয়!!
দোয়া তোর সুখের কাঁশি
বাজতে যেন রই!!


দুষ্টু তোর মনের মতন,
সাজুক স্বপ্ন-আশা।
হৃদয়ে তোর জুড়ে থাকুক
অনেক ভালবাসা!
তোর দু পায়ে লুটিয়ে পড়ুক,
এ জাহানের সকল সুখ,
আকাশ সমান পৃথিবী হোক।
তোর সুখের স্বর্গ জুড়ে,
সুখ-আলেয়ার রবি-শশী
আলোয় রাখুক ভরে!!


[facebook post:- 26/05/13]