বন্ধ স্বপ্ন দোয়ার।
যখন থাকি একলা বসে,
মন কাকে যায় ভালবেসে,
যেনে বিবেক প্রশ্ন করে, সে কি হবে তোমার?
ভুলে যাও তাকে তুমি, সে অন্য স্বপ্ন সোয়ার।
তবুও মন ভেবে চলে,
তাকে ভালবেসেই চলে,
বলে মন চাইনা তাকে, না হোক সে আমার।
ভালবাসার সুখ পাওয়া নয়, সুখ তো ভালবাসার।
আলোর আকাশ তারি হোক, সুখ স্বপ্নও হোক তার।
তুবও আমি সুখি এথায়, একলা আমি আমার।


[facebook post:- 22/09/11]