আকাশের ও কোটি তারা,
বিশাল বুকে লুকোতে বল।
যেদিন হতে একলা আকাশ রাত পুহাবে!
ভুলে যাব! আমি তোমায় ভুলে যাব!!


নিজুম রাতে ও চাঁদ হতে
সূর্য্য যেদিন লুকোয় আলো।
সেদিন হতে চাঁদের মত
তোমায় ভুলব আঁধার-কালো!
আমি ও সূর্য্য একা র'ব!
ভুলে যাব! সেদিন তোমায় ভুলে যাব!!


[facebook post:- 14/08/13]