লাগে… লাগে…
যা এখানে এখন আর নেই…
মনে জাগে,
ডাকে বন্ধু তুমি হও সেই!
চির চেনা, ভালবাসা আছে বুনা-
হৃদয়ের গভিরে ছিল আর নেই!
বন্ধু, বন্ধুত্বে যা কিছু-
প্রয়োজন। এখন আর নেই…


ভালবাসা আলেয়া আলো-আঁধারে,
জীবনের প্রয়োজনে চেয়ে নাও তারে,
মনের মিলে মন কাছে, নাই আর ডাকে!
আর বন্ধুত্বে ভালবাসায় কেউ না জাগে।
লাগে… লাগে…
যা এখানে এখন আর নেই…
মনে জাগে…
সে ভালবাসা বন্ধুত্বে নেই।


ঈদ-মোবারক


সকল বন্ধু কে ঈদের শুভেচ্ছা। চাওয়া- সত্য ভালবাসায় সাজুক বন্ধুত্বের মন!!