স্বপ্ন ও ভালবাসার মানুষ হারিয়ে যেতে পারে।
রাহাত, ভালবাসা কখনো হারায় না!
জীবন চলার পথে থমকে চমকে অনেক বার দাঁড়িয়েছি,
এই বুঝি মিলে গেলো মনের মানুষ!
কতনা নিঃস্বার্থে ভালবেসে গিয়েছি,
ভেবে ছিলাম যে আমায় ভালবাসবে,
সে আমার মন পড়বে অবলিলায়।
বুঝবে ভালবাসার প্রতি স্পন্দন।
এভাবে অপেক্ষায় কেটে গেলো কতো বসন্ত!
কতো ভালবাসার স্বপ্ন গড়া হল, ভাঙ্গা হল,
হারিয়ে গেলো কতো ভালবাসার মানুষ,
শুধু ভালবাসা ভুলা গেলো না!!
এভাবে মনের আবেগ আনুভূতির তুলিতে সেজে গেলো,
''কিছু ভালবাসার গল্প, কিছু অনুভূতির কবিতা''
স্মৃতি পটে তাও গুম হল,
হয়তো একদিন এভাবেই হারিয়ে যাবে, ডায়েরীর পাতা!!
ভাঙ্গবে স্বপ্ন, হারাবে ভালবাসার মানুষ,
তবুও অমর রয়ে যাবে ভালবাসা!!


১৯/০৭/১৩
[facebook post:- 21/07/13]