অন্ধকারের কালো রাতের শেষে অপেক্ষমান সূর্য্য
উদয়ের পালায়, পৃথিবীর বুকে জেগে ওঠা সাইক্লোন
আলোর মিছিলে হানা দেয়, শুরু আঁধারের যুদ্ধ!


জুলুমের মাঝে যখন সত্যের জন্ম হয়,
তখন অত্যাচারিত মানুষের হাতেই নির্যাতিত হয় সত্য!
ছলনার আঘাতে ক্ষত-বিক্ষত হৃদয়ের দ্বারে যখন-
শাশ্বত ভালবাসা এসে দাঁড়ায়।
সে স্বপ্নের ঝড় তুলা মনের আঘাতেই
সে ভালবাসার জন্মও ব্যর্থ!