স্বপ্ন-প্রিয়া? স্বপ্ন-প্রিয়া? তুমি আর আসনা এখন!!
স্বপ্নে আমি দুঃস্বপ্নে ঘুমোয় অচেতন!
অনেক আঘাত পেয়ে হিয়া,
খোঁজেনা আর তোমার ছায়া,
সত্য ভালবাসা মনের এখন যে বারণ!!
তোমায় ছেড়ে চলা ভালবাসা ভুলাই কারন!!
আমি অভিমান বা শোকে,
বেঁধেছিলাম পাথর বুকে।
কল্পনায়ও ভালবাসার স্বর্গ না চাইলাম!!
স্বপ্ন-প্রিয়া তোমায় স্বপ্নে বিদায় জানালাম।
কিন্তু কি আর এমন মানে?
যে ভালবাসার স্বপ্নে রেঙে,
সত্য ভালবাসা শিখা, তা কি ভুলা যায়?!
সে ভালবাসার স্বপ্ন-প্রিয়া স্বপ্নে তো আর নাই!!
স্বপ্ন-প্রিয়া? স্বপ্ন-প্রিয়া??
মন তোমায় আবার চাই!!
ভালবাসার স্বপ্ন-স্বর্গে
রাণী তুমি তাই!!


[facebook post:- 17/06/13]