কি সম্ভাবনার দ্বার খুলে রেখেছে দেখ,
স্বপ্ন-স্মৃতির শব নব সাজাতে!!
আবার কোন যুবকের দেহ-মন নিয়ে খেলে
সুখ লুটে-পুটে নিবে মধুর আঘাতে!!
এরা মেয়ে নয়! এরা বহু-রূপ ধারী প্রেতাত্মা!
মেয়ে তো নারী হয়! রমণী!
নারী 'মা' হয়, বোন হয়, অন্তরের!
সে প্রেমিকের প্রেমিকা হয়, ভালবাসার প্রদীপ-
সে ভেতর-বাহিরের! ___________কিন্তু এরা???


এরা কিছু অসামাজিক জীব, মনের খুশিতে বন্য!
নারী জাতের কলঙ্ক এরা, সমাজের কীট অতি নগন্য!
এরা মোহ-মায়া-রোষে, সদা উঠে ফুঁসে লালসায়!
এরা নর-মন নিয়ে খেলে, দেবী সেজে যায়!
পুরুষ কে মাতাল করে তুলে এদের কাপড় হীন অঙ্গ!
মুখোশের আড়ালে মন ও দেহের কুৎসিত রূপ ঢাকে!
এরা মনের খেয়াল-খুশিতে হয় বাজারের পন্য!!


এরা বড় ভয়ানক! সরলতা এদের নিষ্ঠুর হাতিয়ার!
এদের মন নেই, দেহ প্রাণহীন এতে প্রেতাত্মা সোয়ার!
এরা বহুরূপী, যুব সমাজের নরকের দোয়ার!
ক্ষনে-ক্ষনে এদের মন সাদা-কালো হয়
যখন যেখানে দাঁড়িয়ে তখন সে তার!
সাবধান! ভার্চুয়াল জগতের ভালবাসার পন্য-
পর্দার আড়ালে এরে ভাঙ্গে-চুড়ে স্বপ্ন!
মিথ্যার কারুকাজে মায়া-ছলনার-অক্টোপাস!
ভার্চুয়াল জগতের প্রেম-ভালবাসা মানে-
_________________প্রেতাত্মার সাথে সহবাস!



[আমি অতীতে কখনো নারী কে ছোট করে কোন লিখা লেখিনি, আজ এ লিখাটিও কোন ভাবেই নারী কে ছোট করতে নয়! এ কোন নারী কে নিয়ে লিখা নয়, এতে নারীর রূপ ধারী ঐ সব প্রেতাত্মাদের (মেয়েদের) কথা লিখেছি, যারা সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতে নিজেদের খারাপ ইচ্ছে গুলো শখের বশে চরিতার্থ করতে মগ্ন! যা যুব সমাজ কে ধ্বংসের মুখে ঠেলে দেয়! তদুপরি এদের এ কুৎসিত চরিত্র নারী মুক্তির পথে প্রধান অন্তরায়!]