তুমি আমার হবে বল…
আমি আমায় আবার বদলে নিয়ে
নতুন করে বাঁচব!


তুমি আমার হবে বল…
আমি আবার দুঃখ ভুলে
নতুন করে হাসব!
জীবন আমার নতুন করে,
সাজিয়ে নিব নতুন ভোরে,
তোমার জন্য হাসব আমি,
তোমার জন্য কাঁদব!


তুমি আমার হবে বল…
আমি ঐ আকাশের তারা হব,
হব নীল আকাশ!
আমি আঁধার রাতের স্বপ্ন হব,
হব সুখ বিলাস!
আমি তোমার জন্য আলো হয়ে
জ্বলব আবার নিভব!


তুমি আমার হবে বল…
আমি অথৈ সাগর হব,
সাগর জলের ঝিনুক হব!
আমি ভালবাসার স্বপ্ন-ভেলা
ভাসব আবার ডুবব!
তুমি আমার হবে বল…
তুমি আমার হবে বল…


১৮/১১/১৩