অনেক অপেক্ষার প্রহর শেষে সাথি হলি তুই।
        আমি তুকে খুজে ফিরেছিলাম।
       নিঃস্বার্থ ভালবেসে আমি ক্লান্ত,
          আমার পরিচর্যা প্রয়োজন।
        আমি যে এমন কেউ হতে চাই,
         চেয়েছিলাম হতে মৃত্যুঞ্জয়।
         বন্ধু বড়ই ভঙ্গুর ছিল মন।
    আজ তুর পরশে আবার গড়েছি সপ্ন।
          লড়তে প্রস্তত সপ্ন জয়ে...
    আমার যুদ্ধ জয়ো যাত্রায় হে বিরাঙ্গনা
             আজ সাথি তুর এ মন।
  আমার ভালবাসার রাজ্যে তুকে স্বাগতম।


         [facebook post:- 30/08/12]