আমি ঠিক আগের মতই আছি!
ব্যবধান, এখন ভুলে থাকার অভিনয় করি!
আসলে ভুলে যাইনি কিছুই!
সে প্রথম আলাপ, তোর সেই পাগলামী!
কবিতা অপছন্দ ছিল তোর! তবুও জানি-
তুই রোজ পড়তি আমার লিখা, বলতি- বুঝিনা!
আজ ব্যবধান- আমার কবিতা আর পড়া হয়না তোর!
তবে আজকাল তোর প্রোফাইলে, কবিতা শুভা পায়!
আজকাল তোর মনে কবিতা জড়ায়,
প্রিয় হল কবিতা, শুধু আমি না!


আজকাল আমি আর ভাল লিখিনা!
ভালবাসার কাব্য ভালবাসিনা!
আজো আমি স্মৃতি পটে, ঘুরি-ফিরি একা পথে,
স্বপ্নের পাল তুলি- যদি তোর দেখা পাই? (!)
আপনের আপন হব, ভালবাসার ছায়ায়!!