কোথায় যেন পেয়েছিলাম,
এমন লাজুক স্বপ্ন দেখা!!?
যে স্বপ্ন সত্যি হবে
বলেই আজো আমি একা!!


আজো আমি সে স্বপ্নে,
ভালবাসার কাব্য বুনে,
সূরে-সূরে চরন জুড়ি,
যখন হবে প্রথম দেখা!
রূপকথারি এ কাহিনী,
শুনাব হে স্বপ্ন সখা!!


কেমন করে কেটেছে রাত??
স্বপ্ন এঁকে কল্পনাতে!!
কত করে চেয়েছিলাম!
সাজিয়ে মনের আল্পনাতে,
জীবন সাথে জড়ায়ে স্বপ্ন
কত পাগল ছিলাম সখা।
এসো প্রিয়ো জানবে তবে
কেন আজো আমি একা?!!!


কোথায় যেন পেয়েছিলাম,
এমন লাজুক স্বপ্ন দেখা!!?
যে স্বপ্ন সত্যি হবে
বলেই আজো আমি একা!!
রূপকথার এ কাব্য রচি
তোমার ভালবাসায় সখা!!
বল কখন দিবে দেখা!!?


[ আজ হঠাৎ মনে পড়ে গেল স্বপ্ন প্রিয়ার কথা। না না… এ কেউ নই।! এটি একটি কবিতার নাম… আমার ডায়েরীতে এর '' স্বপ্ন প্রিয়া '' এ নামে লিখা কবিতার সংখ্যা ২৫+ অনেক দিন হয় স্বপ্ন প্রিয়া কে নিয়ে লিখিনা!!! ]


[facebook post:- 29/05/13]