তুমি হারিয়ে যাও, এতে আমার কোন দুঃখ নেই!
আমায় ভুলে থেকো, দূরে চলো দু'কা পথ!
তোমার ভালবাসা পাওয়ার বিলাসীতা এ মনে নেই!
তুমি আকাশের নীল হও, রাতে রং হীন!
তোমার নীলাঁচলের ছোঁয়া পেতে মনে লোভ নেই!
তোমার মন আকাশের তারা গুনার চাওয়া পাওয়া নেই!
তুমি চলে যাও, হারিয়ে যাও যেভাবে খুশি!
আমি সেই ছিলাম থাকবও তোমারি আছি!
মনে ভালবাসা ভুলে থাকার কোন তাড়া নেই!
তোমায় ভুলে থাকার নেশা মনে নেই!
আমি হারাবনা! ভুল পথে পা কভু মাড়াবনা!
চাইনা কিছুই- আমার তাই নেই পাওনা!
আমি দূর হতে দিয়ে যেতে চলি পাশাপাশি!
কাছা কাছি নাই তবু যায় ভালবাসি!
ঘৃণার সংজ্ঞা আমার মনের অজানা!
শুধু ভালবেসে বাঁচি, পেতে চাই না!
তাই পাইও না! আমি চাইওনা!