কুলশিত মন মনের কুলশ
সব ধুয়ে-মুছে যাক!
পাল্টে যাবার সময় এবার,
এই জীবনের বাঁক!
স্মৃতি সব থাক সেজেগুজে মনে
মনের আল্পনায়!
কল্পনাতে স্বপ্ন সাজুক
নব নব বাসনায়!
মিথ্যা সবি নিঃশেষ হোক
সত্য অমর থাক!
পাল্টে যাবার সময় এবার,
নব জীবনের বাঁক!


[facebook post:- 25/12/13]