এই কথা ভুলে গেছি অনেক আগে,
এই প্রেমে নাই আর কোন পিছুটান!
মন বড় একা একা কাটায় সময়,
ভালবাসা-বাসি তে এ অভিমান!


কাকে যেন ভালবেসে হারিয়ে সবি,
পণ এ মনের আর না চাই কেহ!
মন তো মেনে গেছে একলা জীবন
কোটি তারার মত একলা সেও!


টুটে যাব একদিন, হয়তো কেহ-
দেখবে হারাব হঠাৎ এক পলকে।
কেউ কি খোঁজ নেবে?কোটি তারার ভীরে-
আঁধারে গুম হব এক ঝলকে!