বন্ধু মোরা পথের সাথী এই আমাদের পথ!
এথায় জুড়ে হাসি কান্না, জীবন স্মৃতির রথ!
বন্ধু তুমি বন্ধু আমি, জানি একলা তরীর ঘাট-
তবুও মোরা সাথে চলি হাতে রেখে হাত!


এসো বন্ধু সাথে চলি সবার একি পথ।
মন্ঞ্জিল হোক জুদা-জুদা, হোক না ভিন্ন মত!
তবুও মোরা চলব সাথে, জীবন পথের বাই!
জানি হব একলা শেষে, তবুও বন্ধু চাই!


ভালবাসার মুরিদ মোরা, মনের আত্মা প্রাণ-
ভালবাসায় জুড়ে আছে- জীবন জয়ের গান!
বন্ধু এসো ভালবাসি, ঘৃণা ভুলে যায়!
বন্ধু আমি বন্ধু তুমি- জীবন পথের বাই!