চল যেতে দাও, সব ভুলে যাও,
এতো কিসের রাগ করেছ?
কিছু তুমি বল! কিছু আমি বলি?
এতো চুপ-চুপ থেকে-
মনে মনে আর দুঃখ বুনোনা!
চল যেতে দাও, সব ভুলে যাও!


তুমি যদি রাগ কর তো, কার সাথে বলব কথা?
আমি বেঁচে আছি তুমি আছ তাই, স্বপ্ন মনের পাতা!
যতই রাখ মুখ ফিরিয়ে তুমি আছই আমার!
দেখ ভাল হবেনা বলছি- এমন কর না!
চল যেতে দাও, সব ভুলে যাও!


তুমি মনের প্রাণ প্রিয়তম, তুমিই মনের রানী!
এমন সাজা দিও-না-গো অগো অভিমানী!
দেখ কখন থেকে ডাকি তোমায় দু'হাত বাড়িয়ে
এসো ভালবাসি অনেক হয়েছে মান-ছলনা!
চল যেতে দাও, সব ভুলে যাও!


চল যেতে দাও, সব ভুলে যাও,
এতো কিসের রাগ করেছ?
কিছু তুমি বল! কিছু আমি বলি?
এতো চুপ-চুপ থেকে-
মনে মনে আর দুঃখ বুনোনা!
চল যেতে দাও, সব ভুলে যাও!