আমি আজো তোমার অপেক্ষায়…কবে আসবে তুমি?
ভালবাসার প্রদ্বীপ শিখা আমার জ্বলে অন্তহীন
আমি তোমার জন্যে আলোয় রাত্রি সাজায়…হে অভিমানী
হয়তো বললাম না সময়ে, নিলাম না আপন করে
ভালবেসে যায়, গত হয়েছে না বলাতে প্রথম সকাল…
ভালবাসার অতৃপ্ত এ বিলাসিতায়, একায় কেটে গেল
গূধোলী বিকাল…
আলো চুরি হওয়া রাতের আলেয়াও তুমি !
হে প্রিয়ো, জানি এ প্রেমাবেগী মনের মিছে পাগলামি…
আমি হারিয়েছি তোমায়।!!
তবুও মন ভালবাসায়-আশায় বুক বাধে…
তুমি আসবে…তোমার অপেক্ষায়…


[facebook post:- 18/02/13]