তোমার মনের শান্ত নদীটার তীরে একটু
        হাঁটতে দেবে আমায়
আমি হাঁটতে হাঁটতে তোমার সব বেদনার
নুড়ি পাথর গুলো কুড়িয়ে নিতে চাই।


তোমার স্মৃতির স্তব্ধ পাহাড়টার উপর একটু
       দাঁড়াতে দেবে আমায়
আমি তোমার ধূসরতা গুলো দমকা হাওয়ায়
এক নিমেষে উড়িয়ে দিতে চাই।


তোমার বুকের আকাশে পাখির মতন একটু
      ডানা মেলতে দেবে আমায়
আমি তোমার সঙ্গী হয়ে তোমার একাকীত্ব
গুলো ভুলিয়ে শুধু দিতে চাই।  


তোমার হৃদয় ডালে ফুলের মতন একটু
       ফুটতে দেবে আমায়
আমি খুশির সুবাসে তোমার সব মন খারাপি
গুলোকে রাঙিয়ে দিতে চাই।


তোমার প্রাণের প্রেমের পান্থশালায় একটু  
      বসতে দেবে আমায়
আমি হাজার সুখের দীপ জ্বেলে চারিপাশটা
আলোয় ভরিয়ে দিতে চাই।


তোমার চোখের তারায় এক চিলতে রোদ্দুর
      হতে দেবে আমায়
আমি তোমার সব কান্নার জল ভালোবাসার
উষ্ণতা দিয়ে শুষে নিতে চাই।  


তোমার কেটে যাওয়া হাতটার উপর একটু
      বাঁধতে দেবে আমায়
আমি যে চিরদিন শুধু তোমায় সারাক্ষণ
ভালো আর সুস্থ দেখতে চাই।  



           *****