আমি কি দেখেছি নীল চাদরে অন্ধকারের ঘোর
       আমি কি দেখেছি আমবস্যার রাতে ছামচিকার চিকা
       হ্যাঁ তাইতো দেখছি, আমিই সেই অন্ধকারের অগ্নি শিখা ।
       আমি কি দেখেছি অন্ধকারে হারিয়ে যাওয়া যুবতী নারীর সম্ব্রম
       আমি তো পারিনি রুখতে ঐই লুটের দলকে ।
       তাইতো বিচারের কারগরায় কাঁদছি বসে বিচার পাব এই কল্পে।
        ব্যর্থ আমি ভাবছি বসে বিচার পাব না আজি ।
       অন্ধের ঘোর অন্ধকারে ফিরে যাব আজ ই ।
       পাপের সামনে বসে থাকবো পাপীকে করবোনা আঘাত
       অসহায়  নির্বাক স্বীকারোক্তি দিয়ে বলবো
       অন্ধকার তোমাকে এখন আমার ভীষণ লজ্জা লাগে ।
       তবে আমার বেঁচে থেকে কি হবে ???
       আমিতো  মৃত !!!!!!!!!!!!!!!!!!!!!