আমার সাথে রাত যাপনে নষ্ট রাত
মিশেল কালের বাহানা
আমাকে নষ্ট হতে আপ্লুতো করে


ভৌতিক বাসনা
আমার হূদপিন্ডকে ছিন্নভিন্ন করে
হায়নার বিভৎস শিকাড় চাতুরি
আমার মনের মাদকতাকে গোগ্রাসে গিলে ‍ফেলে উল্লাসে


আমি লজ্জায়
ধার চেয়েছি আকাশ পানে একটু রং এর নীল
যে আলো জীবন বিভা
আমি নষ্ট হতে বেঁচে যাই
আমার আঁধার গুহা ভরবে সুবর্ণ আলোয়
যে আলোয় আমার কবিতারা বাঁচবে
বাঁচবে আমার কবিতার সবুজ বন
চির আপন হবে নৈশব্দ
জাগবে হাওয়ার বাউল প্রাণ
নিসর্গ পথে হাটবো আমি কবিতায় বিসর্জন।