রেখে এসেছ পাহাড় চুড়ায়
তাকিয়ে দেখনি একটিবার ।
এখন কেন মায়া দেখাচ্ছ
বেঁচে আছি বলে এইবার ।
নয়নে নয়ন রেখেছি কতবার
অনেক বার চোখ জ্বলেছে
কিন্তু তাকিয়েছি তোমার ওই চিরতাই ।
স্বপ্ন গুলো ঘোলাটে হয়েছে
সময়ের ভিড়ে হারিয়ে গেছি
শুধু রেখে এসেছি স্মৃতি
এই পাহাড় চূড়ায় ।