নয়নে নয়ন রাখিয়া পাইনি কেন নয়ন।
আঁধারে উড়ে গেছে হৃদয় করেছ কেন এমন।
বাস্তবতার পাণ্ডুলিপি পুরাই যেনো আলাদা।
নিজের মতো থাকতে চাই এই বেলা।
আড়াল হতে ইচ্ছে করে
সময়টা যে আমার বেলা।
জোনাক আলো চাই না, চাই অনন্ত জোছনা!!
প্লিজ হটাৎ হটাৎ এসে আর পেইন দিয়ো না।
যদি না এ পার রব্ধা
আমাকে আর ভালবেসে করতে হবে না স্তব্দ।