অধীরে অনন্ত বর্ষা।
হৃদয়ে প্লাবন,
ভিতরে কাঁপন,
সম্মুখে হাঁসি,
কষ্টগুলো রাশি রাশি,
এভাবে আর কতদিন বাঁচি ।
জানো......।
মাঝে মাঝে জ্যোৎস্না দেখি,
চিন্তা কর এখন ও কতটা ভালোবাসি।
মাঝে মাঝে মনে হয় ...
Keep silent সপ্নিল ।
তোর অনুভূতিগুলো তালাবন্ধী ।