করে ছিলাম বিবিএর মেয়ের সাথে প্রেম
করে দিলো আমায় বোকা
শুনেছি তার নাকি
১৭ টা বয় ফ্রেন্ড ।
সক খেয়ে হয়ে গেলাম একা
কেন খাব বার বার ছেঁকা ।
মেয়েরা চায় নটি বয়
আমি হইলাম হটি ।
আপ্পি গুলা এতো কিউট
মন বুঝে না ডুডস ।
ফাস্ট ইয়ার ইয়াং টিচার, সেকেন্ড ইয়ার
বড় ভাই,
ক্রেশ খাইলে খাইচো আরকি
সেটা কি ফেসবুতে করতে হবে  কি ব্লাস্ট ।
ধাপে ধাপে নিচে নামচো
বানিয়েছে সবাই তোমায়  বোকা ।
লক্ষ্মী ছেলেটাকে ছেঁকা দিয়া কেন করলা একা ।
ছেঁকা ছেঁকা
আমি যে বড় একা !
আধকো ঘুমে কি করব জান,
ভালবেসে লিখলাম আটটি লাইন ।
বৃষ্টির শূন্যতার কাছে ভিজেছি আমি একা
ক্যাম্পাসে দাঁড়িয়ে হল না তোমায় দেখা ।
অস্পষ্ট চোখে নীলিমা দেখি  
ক্যাম্পাস সিঁড়িতে বসে একা।
যখন তুমি চোখের পাতায় চোখ রাখবে না আর,
পালিয়ে যাবো বহুদূর, হারিয়ে যাবো আবার।
যখন তুমি খুঁজতে যাবে অন্য একজন কবি।
কেউ জানুক আর নাই জানুক,
ক্যাম্পাস সিঁড়িতে একজন অপেক্ষা করে রবি।