এখানে ভালবেসে মরেছ সর্বক্ষণ
বিনিময়ে বুকে জড়িয়ে ছিলে শ্বাসকষ্ট
স্নায়ুযু্দ্ধে কেবলই তারা ঝরেছে রঙ-তুলির টানে


প্রিয়তমা এখনও ঘুমোয়নি জানি
কত দীর্ঘ গেলো দুজনার
আলাদা নিশ্বাসে


স্ত্রীর পত্রে শুধুই ছিলো ব্যাকুলতা
তার চেয়ে এই ভালো
কথা দিই
এমন চিঠি পারিজাত বনে কুড়িয়ে পাবো রোজ........