ভাল আছেন ?
না,ভাল নেই ।
আপনি ভাল আছেন ?
না,ভাল নেই ।
ও মশাই শুনছেন,আমি ভাল নেই ।
কেন ?
কিছুই না , ভাল আছি বললেই তো
চলে যেতেন ।
এই বেশ ভাল বলুন ?
ভাল নেই বলতেই তবু দুদণ্ড দাঁড়ালেন ।


আমরা প্রত্যেকেই কেন বলি না "ভাল নেই",
তা হলে,দুদণ্ড মুখোমুখি দাঁড়িয়ে বলা যায়
কেন,কী হয়েছে ?