........digital prem........


cholchhe akhon digital prem,
1ker odhik mobile sim
kotha chole rat r din,
... ... ... ... 1premete tripto noy
1jonke chhere arek jonar hoy,
valo mondor korena jachay
urchhe ghuri gurchhe natai,
premer bazar onek gorom
becha kenate aj nei laj sorom,
deshta holo keno emon
valo kore dekho prem chochhe kemon,
.............digital..........