Nijum rat akashe hase
oi baka chad,nijum rat
tumi achho pase tai ai
hate rakho hat,cholo
dujone ure jai seje porir
saj aj ai hate rakho hat,
tomay anedebo sara jibon
josona vhora onek rat,
jodi tumi rakho amar hate
tomar duti hat,2mar amar
valobasa sob somoy valo thak?